বিকেলে আবাহনী-মোহামেডান লড়াই

Please Share

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে হাইভোল্টেজ ম্যাচে মঙ্গলবার (১৬ জুলাই) মুখোমুখি হবে ঢাকার দুই ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। শীর্ষস্থানে ওঠার লক্ষ্যে এ ম্যাচে জয় তুলে নিতে চায় আবাহনী। অন্যদিকে, রেলিগেশন এড়াতে টেবিলে ভালো অবস্থানে থেকে লীগ শেষ করতে মরিয়া মোহামেডানেরও চোখ জয়ের দিকে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে দু’দলের এই হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে মঙ্গলবার সন্ধ্যা ৭টায়।

বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনা এখনও পুরোপুরি শেষ হয়নি। সেই উন্মাদনার আগুনে এবার নতুন করে হাওয়া দিতে বিপিএল ফুটবলের হাইভোল্টেজ ম্যাচে হাজির হতে যাচ্ছে ঢাকার দুই ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।

পয়েন্ট টেবিলে বসুন্ধরা কিংসের পরেই ২ নম্বরে অবস্থান আবাহনীর। পয়েন্ট ব্যবধান ৪। তাই শীর্ষস্থানে উঠতে মরিয়া মারিও লেমোসের দল। নিজেদের শেষ ৫ ম্যাচের ৫টিতেই জয় আছে ধানমন্ডির ক্লাবটির। কদিন আগে প্রথম বাংলাদেশী কোন ক্লাব হিসেবে এএফসি কাপের চূড়ান্ত পর্বে ওঠার গৌরব অর্জন করেছে আকাশী-নীলরা। তাই বলতেই হয়, আত্মবিশ্বাসের দিক দিয়ে বেশ খানিকটা এগিয়ে থাকবে তারা। যদিও কিছু ইনজুরি সমস্যা রয়েছে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটির।

ঢাকা আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাস রূপু বলেন, তপু এবং ফাহাদের পায়ে অপারেশন করা হয়েছে এবং তারা এখন মাঠের বাইরে আছে। ওয়েলিংটনও নেই। তো এর বাইরেই আমাদের খেলতে হচ্ছে।

এদিকে দলটির অধিনায়ক শহিদুল আলম বলেন, আমাদের শুরু থেকেই টার্গেট ছিল চ্যাম্পিয়ন হওয়া। এখনো আমাদের সেটা হাতছাড়া হয়ে যায়নি। এখন আমাদের ম্যাচ বাই ম্যাচ জেতাটা জরুরি।

অন্যদিকে, মোহামেডান স্কোয়াডে নেই কোন ইনজুরি সমস্যা। তাই পয়েন্ট টেবিলে পিছিয়ে থাকা সাদা কালোরা মুখিয়ে আছে লিগের বাকি ম্যাচগুলোতে জয় তুলে নিতে। উদ্দেশ্য, পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে থেকে লিগ শেষ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *