দলবদল না পেছালে লিগ বর্জনের হুমকি ফুটবল ক্লাব এ্যাসোসিয়েশনের সভাপতির

Please Share

আগামী মৌসুমের দলবদল না পেছালে এবার লিগ বর্জনের হুমকি দিয়েছেন বাংলাদেশ ফুটবল ক্লাব এ্যাসোসিয়েশনের সভাপতি তরফদার রুহুল আমিন। ক্লাবগুলোর সঙ্গে আলোচনা করেই দলবদলের তারিখ ঘোষণা করা হয়েছে, বাফুফের এমন দাবিকেও উড়িয়ে দিয়েছেন তিনি। এদিকে, দেশের ফুটবলের মানোন্নয়নে আবারো ফুটবল ক্যালেন্ডার তৈরির দাবি জানিয়েছেন তরফদার।

বাফুফের সাধারণ সম্পাদক নাকি ফুটবল ক্লাব এ্যাসোসিয়েশনের সভাপতি, কার বক্তব্য সঠিক সেটি বোঝা মুশকিল। তবে আগামী মৌসুমের দলবদল নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব বেশ জমে উঠেছে।

চলতি মৌসুম শেষ হওয়ার আগেই ১৬ আগস্ট দলবদলের তারিখ ঘোষণা করে আয়োজকরা। তাৎক্ষণিকভাবে দলবদল পেছানোর দাবি জানায় বেশ কয়েকটি ক্লাব। তবে বাফুফে সম্পাদকের এমন বক্তব্যের পর, এবার লিগ বর্জনের হুমকি দিয়েছে বাংলাদেশ ফুটবল ক্লাব এ্যাসোসিয়েশন।

তরফদার রুহুল আমিন বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে দলবদলের যে ঘোষণা দেয়া হয়েছে তা পরিবর্তন করা না হলে আমরা যারা বিপিএলে আছি তারা সরে আসতে বাধ্য হবো। 

মৌসুম শেষ হওয়ার আগেই বেশ কয়েকজন ফুটবলারের দলবদলের খবর চাউর হয়। এরমধ্যে আরামবাগ ফুটবলার রবিউলের অর্ধকোটি টাকায় বসুন্ধরা কিংসে পাড়ি দেয়ার খবরে তোলপাড় ফুটবল পাড়ায়। মৌসুম শেষের আগেই গা বাঁচিয়ে খেলার প্রবণতা তৈরি হয় ফুটবলারদের মাঝে। যার প্রভাব পড়ে মাঠের খেলায়ও। এমনটাই মনে করেন সাইফ স্পোর্টিং ক্লাবের কর্ণধার তরফদার রুহুল আমিন।

তিনি বলেন, এ ধরণের কাজের কারণে ক্লাব, খেলোয়াড় ও দেশের ফুটবলের ক্ষতি হচ্ছে।


এদিকে, দেশের ফুটবলে নানা অসঙ্গতি আছে জানিয়ে এই সংগঠক দাবি জানান, পূর্ণাঙ্গ ফুটবল ক্যালেন্ডার তৈরির। সঙ্গে ঘরোয়া ফুটবলের আয়োজকদের আরো যত্নবান হবার তাগিদও দেন তরফদার রুহুল আমিন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *